কক্সবাজার, শুক্রবার, ৩ মে ২০২৪

উখিয়ার হলদিয়াপালংয়ের হানিফ মাওলা ৩দিন ধরে নিখোঁজ!

এম.কলিম উল্লাহ, উখিয়া::

উখিয়া উপজেলার হলদিয়াপালং মরিচ্যা বাজারের ব্যবসায়ী নিখোঁজ জসীমউদ্দীনের ঘটনায় রেশ কাটতে না কাটতেই মোহাম্মদ হানিফ মাওলা নামক আরেক ব্যবসায়ী নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে।

গত ১৪ই ফেব্রুয়ারি সোমবার হলদিয়াপালং ইউনিয়নের ৫নং ওয়ার্ড নাছির পাড়ার বাসিন্দা ফজর রহমানের সন্তান তরকারি ব্যবসায়ী মোহাম্মদ হানিফ মাওলা বান্দরবান জেলা নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের হেডম্যান পাড়ার চাকমা পাড়া এলাকায় প্রতিদিনের মতো তরকারির সন্ধানে গিয়ে ফিরে না আসায় উদ্ধিগ্ন উৎকণ্ঠায় দিনপার করছেন তার পরিবার।

নিখোঁজের শালা কামাল উদ্দিন বলেন, তরকারি ক্রয়ের উদ্দেশ্য ১৪ই ফেব্রুয়ারি সোমবার হিলটেক হেডম্যান পাড়ার বৈদ্যেরছড়া এলাকায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ হয়ে যায়। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। সম্ভাব্য স্থানে অনেক খোঁজাখুঁজির পরও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ হানিফ মাওলার পরিবারের পক্ষ থেকে উখিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন নিখোঁজের শালা কামাল উদ্দিন। নাইক্ষ্যংছড়ি থানায় ও অভিযোগ দায়ের করার চেষ্টা চলছে বলে রিপোর্টার কে জানায় নিখোঁজের শালা কামাল উদ্দিন।

ব্যবসায়ী হানিফ মাওলাকে ফিরে পেতে প্রশাসন সহ সকলের সহযোগিতা কামনা করেছেন তাহার পরিবার।

পাঠকের মতামত: